Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
চিত্রা নদীতে আড়বাধ উচ্ছেদ
বিস্তারিত
আজ ২৭-০৭-২০২১ তারিখ রোজ মঙ্গলবার উপজেলা মৎস্য দপ্তর, বাঘারপাড়া এর উদ্যোগে সারাদিনব্যাপী বাঘারপাড়া উপজেলার অন্তর্গত চিত্রা নদীর খাজুরা অংশে প্রতিবন্ধকতা (আড়বাধ/পাটা) উচ্ছেদে মোবাইল কোর্ট পরিচালনা করেন বাঘারপাড়া উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তানিয়া আফরোজ। বৈরী আবহাওয়ার মধ্যেও উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর অভিযান চলমান রেখেছে।
খাজুরা ব্রীজ থেকে ঘোপ দুর্গাপুর, ধর্মগাতী, মাঝিয়ালী, চন্ডীপুর মাদ্রাসা এলাকা থেকে মোট ৮ টি আড়বাধ অপসারন করা হয়। বিপুল পরিমানে জাল, বাশ, পাটা এবং আড়বাধে মাছ ধরার কাজে ব্যবহৃত ২টি ডিংগি নৌকা জব্দ করে জনসম্মুখে বিনষ্ট করা/পোড়ানো হয়, যার সামগ্রিক আনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা।
প্রবহমান নদীতে দেশীয় প্রজাতির মাছের ডিম, রেনু, পোনা সমুলে ধ্বংসকারী এসব আড়বাধ ও পাটা স্থাপন করা বেআইনি এবং জনগনের ভবিষ্যৎ স্বার্থের সাথে প্রতারনার সামিল। নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন। সাধারন জনগনের এই স্বার্থ রক্ষায় উপজেলা মৎস্য দপ্তর ও উপজেলা প্রশাসন, বাঘারপাড়া সর্বদা সচেষ্ট।
উপজেলা মৎস্য কর্মকর্তা, ক্ষেত্র সহকারী, অফিস সহায়কসহ দিনব্যাপী এই উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেছেন উক্ত ইউনিয়নের NAPT-2 ও ইউনিয়ন প্রকল্পের লীফগন।
সকলকে উপজেলা মৎস্য দপ্তর, বাঘারপাড়া এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।
 
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
27/07/2020
আর্কাইভ তারিখ
30/06/2022